প্রেস বিজ্ঞপ্তি:

জামায়াতে ইসলামী কক্সবাজার জেলা শাখার সেক্রেটারি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জি.এম রহিমুল্লাহ বলেছেন, বদরের চেতনায় উজ্জীবিত হয়ে মাহে রমজানের শিক্ষাকে সমুন্নত রাখা সকল মুসলমানদের ঈমানী ও নৈতিক দায়িত্ব। রমজান মাস আমাদের মাঝে এসেছে দৈনন্দিন জীবনকে আমূল পরিবর্তনের জন্য। তিনি বলেন, তাকওয়ার ঘাটতি পূরণের হাতিয়ারই হচ্ছে পবিত্র রমজান। এ প্রশিক্ষণের মাসে বেশি বেশি আল্লাহর ইবাদত তথা ভাল কাজে নিজেকে সম্পৃক্ত করতে হবে। সিয়াম সাধনা আমাদেরকে তাকওয়া ও খোদাভীতি অর্জনের শিক্ষা দেয়। মহান আল্লাহকে চেনা, জানা ও বুঝার মাধ্যমে পারস্পারিক সম্পর্ক দৃড় করার সুযোগ করে দেয় পবিত্রতার মাসটি। তাই প্রশিক্ষণের মাস মাহে রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে আল্লাহকে কাছে পেতে বাস্তব জীবনের এর প্রতিফলন ঘটাতে হবে।

তিনি  রোববার চকরিয়ার লক্ষ্যারচর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে আয়োজিত ঐতিহাসিক বদর দিবস এবং পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

লক্ষ্যারচর ইউনিয়ন জামায়াতের সভাপতি মাওলানা আমিনুজ্জামান সিদ্দিকীর সভাপতিত্বে ও সেক্রেটারি মামুনুল ইসলামের সঞ্চালনায় বিশাল ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা উত্তর জামায়াতের আমীর মাওলানা ছাবের আহমদ, জামায়াত নেতা আরিফুর রহমান চৌধুরী মানিক, উপজেলা উত্তর জামায়াতের সাংগঠনিক সেক্রেটারি মাস্টার মুহাম্মদ মুছা, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা নুরুল আজিম, লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছার, ছাত্রনেতা মুহাম্মদ জুনাইদ প্রমুখ নেতৃবৃন্দ। এসময় জামায়াত-শিবিরের উপজেলা ও স্থানীয় শাখার বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দসহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।